শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

বানিয়াচংয়ে অবৈধ উপায়ে মাটি উত্তোলন, দুইজনকে অর্থদন্ড

রায়হান উদ্দিন সুমন, বানিয়াচং (হবিগঞ্জ) : হবিগঞ্জের বানিয়াচংয়ে অবৈধ উপায়ে হবিগঞ্জ বানিয়াচং ১নং ইউনিয়নের বাগ মহল্লা থেকে মাটি উত্তোলন ও পরিবহনের দায়ে দুইজনকে ১লাখ টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খান।

দন্ডপ্রাপ্তরা হলেন আমির খানীর মহল্লার জয়নাল মিয়ার পুত্র সুমন মিয়া (৩০) ও কামাল খানী মহল্লার রোশন আলীর পুত্র ফয়সল মিয়া(২৫)।

বৃহস্পতিবার (১২মার্চ) সকাল সাড়ে দশটায় ভূমি অফিস প্রাঙ্গনে এ রায় প্রদান করা হয়। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান জানান, অবৈধ উপায়ে মাটি উত্তোলন ও পরিবহনের দায়ে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুসারে আটক দুইজন এই অর্থদন্ড দেয়া হয়েছে। অবৈধ উপায়ে মাটি উত্তোলনের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে বলে জানিয়েছেন তিনি।

অভিযানে ভ্রাম্যমান আদালতকে সহযোগীতা করে বানিয়াচং থানা পুলিশের একটি দল।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com